জাতীয় সমবায় পুরস্কার পেলেন রামুর মোতাহারুল হক সিকদার


OLYMPUS DIGITAL CAMERA
নিজস্ব প্রতিনিধি, রামু :
জাতীয় সমবায় পুরস্কার পেয়েছেন, রামু জোয়ারিয়ানালা সোনাইছড়ি খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি. এর সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোতাহারুল হক সিকদার।
গত শনিবার ঢাকার বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে ৪৪তম জাতীয় সমবায় দিবস ২০১৫ অনুষ্ঠানে তার হাতে এ সম্মাননা তুলে দেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ এমপি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় সচিব এম, এ কাদের সরকার।

জানা গেছে, কৃষিভিত্তিক/সার্বিক গ্রাম উন্নয়ন ক্যাটাগরিতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হিসেবে জাতীয় সমবায় পুরস্কার ২০১৩ এ মনোনীত হওয়ায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। সম্মাননা হিসেবে তাকে স্বর্ণ পদক ও সনদ প্রদান করা হয়। এছাড়া মোতাহারুল হক সিকদার একই দিনে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ সমবায়ী হিসেবেও পুরস্কৃত হয়েছেন।

৪৪তম জাতীয় সমবায় দিবস ২০১৫ অনুষ্ঠানে জাতীয় সমবায় পুরস্কার অর্জন করায় জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে রামু জোয়ারিয়ানালা সোনাইছড়ি খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি. এর সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোতাহারুল হক সিকদারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোছাইন, ম্যানেজিং কমিটির সদস্যসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। আরো অভিনন্দন জানিয়েছেন, জোয়ারিয়ানালা এইচ,এম সাঁচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক সিকদার ম্যানেজিং কমিটির সদস্যসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য মোতাহারুল হক সিকদার জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়, জোয়ারিয়ানালা এইচ,এম সাঁচি উচ্চ বিদ্যালয়, ঘোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ একাধিক শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *