parbattanews bangladesh

জনগণ ঐক্যবদ্ধ হলে যে কোন অশুভ শক্তিকে পরাজিত করা সম্ভব

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ বলেছেন, জনগণ ঐক্যবদ্ধ হলে যে কোন অশুভ শক্তিকে পরাজিত করা সম্ভব। তিনি অভিযোগ করেন, পাহাড়ে কিছু অশুভ শক্তি আদর্শিকতার নামে সাধারণ মানুষকে ধোকা দিচ্ছে ও চাঁদাবাজি করছে। উৎসব-আনন্দে বাধা দিচ্ছে। এরা এলাকার উন্নয়নে বাধা দিচ্ছে।

তিনি বলেন, নিরাপত্তাবাহিনী এ অঞ্চলের মানুষের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি শান্তি-সম্প্রীতি ও উন্নয়নে কাজ করছে। এ অঞ্চলে অনেক সম্ভাবনা রয়েছে। সম্পদ সীমিত। তবে সম্মিলিত প্রচেষ্টা থাকলে সীমিত সম্পদ দিয়েও যে কোন অসম্ভবকেও সম্ভব করা যায়।

তিনি মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সদর জোনের ব্যবস্থাপনায় ২৫ লাখ টাকা ব্যয়ে কুমিল্লা টিলা আইডিয়াল হাই স্কুলের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ উপলক্ষে কুমিল্লা টিলা আইডিয়াল হাই স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল জিএম সোহাগ, জোন উপ-অধিনায়ক মেজর শুভ ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, পৌরসভার মেয়র রফিকুল আলম, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, শিক্ষাবিদ প্রভাংশু ত্রিপুরা ও রাজনৈতিক ব্যক্তিত্ব সুধাকর ত্রিপুরাসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুদ্দিন আবু আনসারী।

অনুষ্ঠানে বিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম গতিশীল করতে জেলা পরিষদ থেকে তাৎক্ষনিক এক ল্যাপটপ প্রদান ও ভবিষ্যতে বিদ্যালয়ের ভবন সম্প্রসারণ প্রকল্প গ্রহণের ঘোষণা দেন জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু এবং ব্যবসায়ী বেলায়েত হোসেন একটি কম্পিউটার প্রদান করেন।