জনগণের কাছে সরকারের উন্নয়নবার্তা পৌঁছে দিতে হবে


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা আর শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার আন্দোলনে স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীকে আত্মনিয়োগ করতে হবে। জনগণের কাছে সরকারের উন্নয়নবার্তা পৌঁছে দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে শুধু সার্বিক উন্নয়নই হয়নি আমরা স্যাটালাইটের যুগেও প্রবেশ করেছি।

তিনি সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বাবুল আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম অধিবেশনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম- সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজি, সহ-সভাপতি মো. জালাল আহমেদ মজুমদার, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তছলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

এর আগে অন্যান্য নেতৃবৃন্দকে সাথে নিয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *