জনকল্যাণে নিরাপত্তাবাহিনী সবসময়ই কাজ করছে


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

শিক্ষা ও চিকিৎসাসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে নিরাপত্তাবাহিনী সবসময়ই কাজ করছে উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি.জি বলেন, জনকল্যাণে ভবিষ্যতেও নিরাপত্তাবাহিনী কাজ করবে।

মঙ্গলবার(২৭ ফেব্রুয়ারি) সকালের দিকে মাটিরাঙ্গা জোন সদরে মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী প্রমুখ।

ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের দৌরাত্ব নিয়ন্ত্রণে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিরলসভাবে কাজ করছে উল্লেখ করে এ কাজে রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সহযোগীতা কামনা করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি.জি।

মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা ও মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জার মো. মোশাররফ হোসেনসহ জোনের আওতাধীন এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *