‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ জাতীয় জীবনের অভিশাপ’


Jongi pic copy

নিজস্ব প্রতিবেদক:

রাঙামাটিতে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ জাতীয় জীবনের অভিশাপ’ এই শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মতবিনিময় সভা করেছে রাঙামাটি সরকারি কলেজ। সভাটি শনিবার সকালে কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় রাঙামাটি সরকারি কলেজের জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী কমিটির আহবাহক ড. পার্থ প্রতীম ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর জাফর আহমদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, কলেজের উপধ্যক্ষ মফিজ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার শহিদ উল্লাহ, দৈনিক গিরি দর্পণ পত্রিকার সম্পাদক একেএম মকছুদ আহমেদ প্রমূখ। এছাড়া কলেজের শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, সকল শিক্ষার্থীদের জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ থেকে দূরে থাকে হবে। আমাদের দেশে বর্তমানে জঙ্গিরা মাথা নাড়া দিয়েছে। তাই সকল অভিভাবকদের প্রতি অনুরোধ আপনাদের সন্তানদের জঙ্গিবাদ থেকে দূরে রাখেন এবং তাদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন।

এদিকে একই দিন সারাদেশের ন্যায় রাঙামাটির অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানেও জঙ্গি বিরোধী কর্মসূচি পালন করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *