ছাদ থেকে পরে শিশুর মর্মান্তিক মৃত্যু


 

কক্সবাজার প্রতিনিধি:

চকরিয়া পৌরসভার ৪ ওয়ার্ডের বিমান বন্দর সড়কস্থ মালেক টাওয়ারের ৬ষ্ঠ তলার ছাদ থেকে পরে ১৪ মাস বয়সের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (৩১মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে মর্মান্তিক ঘটনাটি ঘটে।
নিহত শিশু পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের সোনাইছড়ি গ্রামের মোস্তাক আহম্মদ এর মেয়ে নিধি (১৪ মাস)।

তারা কয়েক মাস আগে চিরিংগা সবুজবাগ আবাসিক এলাকার ভাড়া বাসা পরিবর্তন করে মালেক টাওয়ারের ৬ষ্ঠ তলার একটি বাসায় ভাড়া করেছিল।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, মালেক টাওয়ারে ৬ষ্ঠ তলায় ভাড়া বাসাতে থাকত মোস্তাকের পরিবার। নিহত শিশুর পিতা মোস্তাক আহম্মদ বেসরকারি এনজিও সংস্থা আশা ব্যাংক রামু শাখায় কর্মরত।

৩১ মার্চ দুপুর সাড়ে ১২টায় নিহত শিশুর মা শিরিন আক্তার রান্না-বান্নার কাজে ব্যস্ত থাকায় বড় মেয়ে নিলীমা আহমেদকে নিহত শিশুকে কোলে নিয়ে ছাদে খেলতে বলে। ছাদে খেলতে গিয়ে এক পর্যায়ে ছাদের রিলিং এর কাছে দাঁড়ানো অবস্থায় হঠাৎ নিলীমার কুল থেকে ১৪ মাসের মেয়ে শিশুটি নিচে পড়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পূর্বেই শিশুটির মৃত্যু হয়।

জানা যায়, মোস্তাক আহমদ’র তিন জন মেয়ে। কোনো পুত্র সন্তান নেই। তিন মেয়ের মধ্যে নিহত নিধি সর্ব কনিষ্ঠ। তার বড় মেয়ে নিলীমা আহমেদ চকরিয়া কোরক বিদ্যাপীঠ’র ৫ম শ্রেণিতে অধ্যয়নরত এবং দ্বিতীয় মেয়ে নৌশিন শারমিন একই স্কুলের নার্সারিতে অধ্যয়নরত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *