ছাত্রলীগ কর্মী রাসেল হত্যাকান্ডে আওয়ামী লীগের স্মারকলিপি


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

ছাত্রলীগ কর্মী রাসেল হত্যাকান্ডে পৌর মেয়র ও তার সহযোগিদের গ্রেফতারের দাবীতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।

রবিবার সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের মাধ্যমে এ স্মারকলিপি দেওয়া হয়।

স্মারকলিপিতে অভিযোগ করা হয়, ছাত্রলীগ কর্মী রাসেল শেখ হত্যাকান্ডে মামলা হলেও আসামীরা এখনো গ্রেফতার করা হয়নি।

বরং তারা প্রকাশ্যে প্রশাসনের সহযোগিতায় মামলার ঘটনাকে ভিন্নখানে প্রভাবিত করার জন্য বক্তৃতা ও বিবৃতির মাধ্যমে অপচেষ্টায় চালাচ্ছে।

স্মারকলিপিতে গত পৌরসভা নির্বাচনের পর থেকে রফিকল আলম ও তার অনুসারিদের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের ত্যাগী নেতাকর্মীর বিভিন্ন প্রতিষ্ঠান, বসত বাড়ী ঘর ধ্বংসস্তুপে পরিণত ও অন্তত ২৪ নেতাকর্মীকে পঙ্গু করার অভিযোগ আনা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, কল্যান মিত্র বড়ুয়া, মনির হোসেন, যুগ্ন সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা,সাংগঠনিক সম্পাদক মংক্যাচিং চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাংবাদিক নুরুল আজম, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাবেদ হোসে, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারন সম্পাদক কে এম ইমাইল হোসেন,জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমাসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ জেলা শহরের মিলনপুর ব্রীজ এলাকায় ওয়ার্ড ছাত্রলীগ কর্মী মো. রাসেল শেখ(১৭) কে এলোপাথারী কুপিয়ে ব্রীজের নীচে ফেলে দেয় সন্ত্রাসীরা। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টা জেলার মানিকছড়ি এলাকায় রাসেল মৃত্যুর কুলে ঢলে পড়ে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *