ছাত্রলীগ করতে হলে ভাল ছাত্র হতে হবে


লামা প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ছাত্রলীগ করতে হলে ভালো ছাত্র হতে হবে। আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়া ছাত্রলীগের স্বপ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

শনিবার ছাত্রলীগের লামা উপজেলা  ও শহর শাখার সম্মেলন উপলক্ষ্যে আয়োজিত বিশাল ছাত্র গণজামায়াতে তিনি প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, আগামী ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। আগামী ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উৎসব পালন আমাদের লক্ষ্য। বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ বিশ্ব ঐতিহ্যের দলিল হিসাবে স্বীকৃতি পেয়েছে।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে লামা উপজেলা পরিষদ চত্বরে সকাল ১০টায় অনুষ্ঠিত ছাত্র গণজামায়াতে প্রধান অতিথি ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা মার্মা। উদ্বোধন করেন, ছাত্রলীগের বান্দরবান জেলার সভাপতি কাউছার সোহাগ।

বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান সদর পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-গ্রন্থনা প্রকাশনা সম্পাদক সাগর হোসেন সোহাগ, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন।

বক্তব্য রাখেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লক্ষী পদ দাশ, লামা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. ইসমাইল, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম, বান্দরবান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল, ছাত্রলীগ কেন্দ্র্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য উচিং হাই রবিন বাহাদুর, সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক মংচাইনু মার্মা।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *