ট্যুরিস্ট গাড়ি দুর্ঘটনায় খাগড়াছড়ি-রাঙামাটি সড়কে চার ঘন্টা যানবহন চলাচল বন্ধ


মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় খাগড়াছড়ি থেকে ছেড়ে আশা একটি শান্তি পরিবহন এর পর্যটক বহনকারী গাড়ি ২৫ ডিসেম্বর বিকাল সাড়ে চারটার সময় মহালছড়ি উপজেলার চোংড়াছড়ি হেডম্যান পাড়া নামক স্থানে এসে বেলী ব্রিজের সাথে ধাক্কা লেগে ব্রিজের রেলিং ভিতরে ঢুকে পড়ে।

ফলে খাগড়াছড়ি-রাঙ্গামাটি সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ব্রিজের দুই পাশে বেশ কিছু যানবাহন আটকা পড়ার ফলে আটকা পড়া যানবাহনের যাত্রীরা চরম ভোগান্তিতে পড়ে। দুর্ঘটনা কবলিত গাড়িটিকে সেনা ও পুলিশ সদস্য এবং স্থানীয় লোকজন মিলে  দীর্ঘ চার ঘন্টা যাবত চেষ্টা চালিয়ে সড়ক হতে সরাতে সক্ষম হয়। চার ঘন্টা পর রাত সাড়ে আটটার দিকে খাগড়াছড়ি-রাঙ্গামাটি যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এসময় গাড়ির ভিতরে থাকা গাড়ির হেলপার মো. কাদের মিয়া (৩৫) গুরুতর আহত এবং একজন পর্যটক সামান্ন আহত হয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে মহালছড়ি আর্মি জোনের জোন কমান্ডার লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহম্মদ পিএসসি, জোন উপ-অধিনায়ক মেজর মো. মন্জুর- ই- এলাহী পিএসসি, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, মহালছড়ি থানার এএসআই  জহিরুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। সেনা ও পুলিশ সদস্য ও স্থানীয় মিলে আহতদের উদ্ধার করে মহালছড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর  আহত গাড়ির হেলপার কাদের মিয়াকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসা দেওয়ার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *