চট্টগ্রাম রেঞ্জের ‘শ্রেষ্ঠ ওসি’ টেকনাফ মডেল থানার রনজিত বড়ুয়া


চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক ক্রাইম কনফারেন্সে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে সম্মাননা পেয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিৎ কুমার বড়ুয়া। বুধবার (২৩ মে) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এসএম মনির উজ-জামান বিপিএম, পিপিএম তাকে উক্ত সম্মাননা তুলে দেন।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, ওসি রনজিত কুমার বড়ুয়া টেকনাফ থানায় যোগদানের পর গত দুই মাসে প্রায় ১৬ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। পাশাপাশি বিভিন্ন প্রকারের ১৩টি দেশী-বিদেশী অস্ত্র উদ্ধার করেন। এ জন্য ওসি রনজিত বড়ুয়াকে চট্টগ্রাম রেঞ্জে সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসাবে শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করা হয়েছে।

বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডি আই জি (প্রশাসন ও অর্থ) এস এম রোকনউদ্দিন, অতিরিক্ত ডি আই জি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড: এ কে এম ইকবাল হোসেনসহ রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা ও সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মোস্তাফিজুর রহমান।

শ্রেষ্ট অফিসারের সম্মাননা প্রাপ্তিতে ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, সকল ঊর্ধ্বতন অফিসারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় তার পক্ষে এ অর্জন সম্ভব হয়েছে। এজন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি মাদকের বিরুদ্ধে অব্যাহত সংগ্রামে সকলের সহযোগীতা কামনা করেন। তিনি ইতিপূর্বে কক্সবাজার সদর মডেল থানা, চকরিয়া থানা, টেকনাফ থানা, চট্টগ্রাম পাহাড়তলীসহ বিভিন্ন থানায় অত্যন্ত সফলতা ও দক্ষতার সাথে পুলিশ বিভাগের দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *