চট্টগ্রাম জেলা প্রশাসকের প্রশংসাপত্র পেল পার্বত্যনিউজের স্টাফ রিপোর্টার ফাতেমা জান্নাত মুমু


rangamati-pic1-copy

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক ও চট্টগ্রাম জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন পার্বত্যনিউজের স্টাফ রিপোর্টার ও রাঙামাটি  জার্নালিস্ট নেটওয়ার্ক এর সাধারণ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু’কে প্রশংসাপত্র দিয়েছেন। মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় থেকে এ প্রশংসা পাঠানো হয়। যার স্মারক নং-ডি ও পত্র নং:০৫.৪২.৮৪০০.১০১.০০১.০০.১৬-৭১।

চট্টগ্রাম জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন স্বাক্ষরিত এ প্রশংসাপত্রে তিনি  বলেছেন, ‘ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, প্রাকৃতিক সৌন্দর্য ও ভৌগোলিক দিক থেকে রাঙামাটি পার্বত্য জেলা একটি অনন্য সুন্দর জেলা। নানা ধর্ম, বর্ণ  ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক অপূর্ব মেলবন্ধনে আবদ্ধ এ জেলার মানুষ। এখানে সাম্প্রদায়িক সম্পীতির এক অনন্য নজির স্থাপন করেছে।’

তিনি আরও বলেন, ‘রাঙামাটি পার্বত্য জেলা একটি সম্ভাবনাময় জেলা। গত ২৪ ডিসেম্বর ২০১৪ সালে এ জেলায় জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর থেকে আমার কর্মকালে আপনার সার্বিক সহযোগিতা ও সমর্থন আইন-শৃঙ্খলা, উন্নয়ন, শিক্ষা বিস্তার, সাস্প্রদায়িক সম্প্রীতি, ধর্মীয় সহাবস্থান, পারস্পরিক আস্থা ও বিশ্বাস তৈরীসহ নানা ক্ষেত্রে রাঙামাটি জেলা প্রশাসক সফলতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে। উচ্চ শিক্ষা বিস্তারে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং রাঙামাটি মেডিকেল কলেজ এর কার্যক্রম সূচনায় আপনার ঐকান্তিক সহযোগিতা সর্বমহলের প্রশংসা কুঁড়িয়েছে। বিশেষ করে বিভিন্ন সময়ে জেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে আপনার ভূমিকা আমাকে চমৎকৃত করেছে। এছাড়া বিভিন্ন রাষ্ট্রীয় প্রয়োজনে আপনার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে জনসেবা অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। আপনার সহযোগিতা এবং দায়িত্বশীল ভূমিকা জেলার সার্বিক উন্নয়ন এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সম্ভব হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন রাঙামাটির নারী সাংবাদিক ফাতেমা জান্নাত মুমুকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি ভবিষ্যতেও তার সমর্থন ও সার্বিক সহযোগিতা অক্ষুন্ন রাখার আশাবাদও ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *