চট্টগ্রামে ২৫ রাউন্ড কার্তুজসহ বদরখালীর নুরু গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম মহানগরীর কোতোয়ালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবাসিক একটি হোটেল থেকে ২৫ রাউন্ড কার্তুজসহ নুর মোহাম্মদ প্রকাশ নুরু (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত নুর মোহাম্মদ নুরু কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৩ নম্বর ব্লকের মুহুরিজ্জোরা পাড়া এলাকার কবির আহমদের পুত্র।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেল ৪টার দিকে কোতোয়ালী থানার পুরাতন গীর্জা সংলগ্ন হোটেল প্রবাসীর ২য় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দিন।

আসিফ মহিউদ্দিন বলেন, মঙ্গলবার বিকেলের দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোটেল প্রবাসীর ২য় তলায় কার্তুজসহ নুর মোহাম্মদ নুরু নামের এক ব্যক্তি অবস্থান নেয়ার সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে ২৫ রাউন্ড তাজা কার্তুজসহ নুরুকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, নুরু দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে চকরিয়া থেকে কার্তুজ নিয়ে এসে চট্রগ্রাম মহানগরী এলাকায় গোপনে কার্তুজের ব্যবসা চালিয়ে আসছিল।

আসামীর স্বীকারোক্তি মতে তিনি জানান, গ্রেফতারকৃত নুরু দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম নগরীতে কার্তুজ বিক্রি করতে এসেছেন। এ নিয়ে সংশ্লিষ্ট আইনে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *