চকরিয়া হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠিত

চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজারের চকরিয়া পৌরসভা শাখার আহ্বায়ক কমিটি ও উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটি গঠন করা হয়েছে।

পৌরসভা কমিটিতে নারায়ন কান্তি দাশকে আহ্বায়ক ও সুনীপ কান্তি দাশকে সদস্য সচিব করে পাঁচ সদস্যর আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলার সভাপতি এ্যাডভোকেট পীযুষ কান্তি চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন।

একইসাথে চকরিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রস্ততি কমিটিও গঠন করা হয়। এতে দৈনিক আমাদেরসময়’র চকরিয়া প্রতিনিধি ও চকরিয়া প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশকে আহ্বায়ক এবং পলাশ কান্তি সুশীল, নিপুন মল্লিক, কালুশুক্লা দাশ ও আলুংহ্রী রাখাইনকে যুগ্ম-আহ্বায়ক করা হয়।

কক্সবাজার জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও ট্রাস্ট্রি প্রিয়তোষ শর্মা চন্দন কমিটি অনুমোদন দেয়ার তথ্য নিশ্চিত করে বলেন, পৌরসভার আহ্বায়ক কমিটি ৯টি ওয়ার্ডের কমিটি গঠনের মাধ্যমে পৌরসভার সম্মেলন এবং উপজেলা সম্মেলন প্রস্ততি কমিটি ইউনিয়নের কমিটি গঠনের মাধ্যমে উপজেলা সম্মেলনের আয়োজন করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন