চকরিয়া মোহনা শিল্পী গোষ্টীর ইফতার মাহফিল সম্পন্ন



চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজার জেলায় সুষ্ঠু ধারায় সাড়া জাগানো অন্যতম অরাজনৈতিক সাংস্কৃতিক সংগঠন চকরিয়া মোহনা শিল্পী গোষ্টীর উদ্যোগে এবং ফজলুল আরাফাহ ফাউন্ডেশনের সহযোগিতায় পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও  ইফতার মাহফিল ১৯ জুন চিরিংগা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

মোহনা শিল্পী গোষ্টীর সাবেক সভাপতি ও অন্যতম প্রতিষ্ঠাতা এমএমএইচ ইয়াসির আরাফাত চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শিল্পী নাঈম ছোবহান নয়ন ও শিল্পী জাহেদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি ও মোহনা শিল্পী গোষ্টীর প্রতিষ্ঠাতা আবদুল মজিদ। তিনি ২০০৪ সালে মোহনা শিল্পী গোষ্টী প্রতিষ্ঠার ইতিকথা তুলে ধরেন এবং ইসলামী ভাবধারায় সুষ্ঠু সংস্কৃতির বিষয়ে বিষদ আলোচনা করেন।

বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: চিরিংগা শাখার এসিষ্ট্যান্ট ম্যানেজার মো. আবু তালেব, চট্টগ্রামের আল মদিনা শিল্পী গোষ্টীর পরিচালক শিল্পী আসহাব উদ্দিন আজাদ, চট্টগ্রাম অঙ্গীকার শিল্পী গোষ্টীর পরিচালক ও মোহনা শিল্পী গোষ্টীর প্রধান প্রশিক্ষক শিল্পী খলিল উল্লাহ সোহাগ, সম্মানীত মেহমান ছিলেন চকরিয়া সাহারবিল আনওয়ারুল উলুম কামিল মাদরাসার প্রভাষক মাওলানা আ.ফ.ম ইকবাল হাসান, শিল্পী আশরাফ হোছাইনসহ অসংখ্য শিল্পী এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print
নিউজটি চকরিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *