চকরিয়া বর্ণমালা একাডেমিতে তিনদিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন


Chakaria Picture 15-02-2017

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়ায় শিশু বান্ধব একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান বর্ণমালা একাডেমিতে তিনদিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল দশটায় থানার সামনে কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়ার সার্কেল) মতিউল ইসলাম উদ্বোধন করেন।

এদিন জাতীয় সংগীত পরিবেশনার সময় অতিথিরা জাতীয় পতাকা ও বিভিন্ন ইভেন্টের পতাকা উত্তোলন করা করে। বর্ণমালা একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগ সদস্য আমিনুর রশিদ দুলালের সভাপতিত্বে ও শিক্ষক সিরাজুল গণি ছোটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, থানার ওসি (তদন্ত) কামরুল আজম, উপজেলা শিক্ষা অফিসার খোরশিদুল আলম চৌধুরী, বর্ণমালা একাডেমির অধ্যক্ষ নুরুল হোছাইন ও উপাধ্যক্ষ সরওয়ার উদ্দিন।

এসময় প্রধান অতিথি বলেন, বর্ণমালা একাডেমি একটি ব্যতিক্রম ধর্মী শিক্ষা প্রতিষ্ঠান। মহান মুক্তিযুদ্ধের ও ৫২ এর চেতনায় গড়ে উঠা শিক্ষা প্রতিষ্ঠানটি। তাছাড়া চকরিয়ায় শিশু বান্ধব কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই। বিগত সময়ে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফলাফল ভালো করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *