চকরিয়ায় ফানুস উড়িয়ে জেতবন বৌদ্ধ বিহারের প্রবারণা পূর্ণিমা উদযাপন



চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়া পৌরসভার ভাঙ্গারমুখ স্টেশনস্থ বড়ুয়া পাড়া কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারের উদ্যোগে ৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় বিহার প্রাঙ্গণে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আকাশে ফানুস উড়ানো হয়েছে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে উৎসবটি উদযাপিত হয়েছে।

প্রবারণা পূর্ণিমা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। তিনি আকাশে ফানুস উড়ানো কার্যক্রমেরর মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে উৎসব উদ্বোধন করেন।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান,উপপরিদর্শক(এস.আই)গৌতম রায় সরকার, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, প্রচার সম্পাদক আরিফ মাঈন উদ্দিন রাসেল, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোছাইন, মানিক বড়ুয়া, চকরিয়া কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারের সভাপতি অনুপ বড়ুয়া, সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল বড়ুয়া, সহ-সভাপতি যৌতীন্দ্র বড়ুয়া, অর্থ সম্পাদক ও চকরিয়া কোরক বিদ্যাপীটের শিক্ষক সুজিত বড়ুয়া, প্রচার সম্পাদক ও আম্প্যায়ন সম্পাদক সুভাষ বড়ুয়া, ফানুস উড়ানো কমিটির আহবায়ক মতিলাল বড়ুয়া, সদস্য সচিব ধর্মদর্শী বড়ুয়া, প্রকাশ বড়ুয়া, প্রভাত বড়ুয়া, সমিরন বড়ুয়া, শিপন বড়ুয়া, মালয়েশিয়া প্রবাসী রনজীর বড়ুয়া, গ্রাম পুলিশ সদস্য বান্টু বড়ুয়া, মিদুল বড়ুয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *