Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়া-পেকুয়া আসনটি পুনরুদ্ধার করতে হবে: জাফর আলম


চকরিয়া প্রতিনিধি
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার ১৪ নভেম্বর রাতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি সম্পাদক ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ কামাল হোসেন চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাওনেওয়াজ তালুকদার, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি জামাল হোছাইন, সাধারণ সম্পাদক আমিনুল এহেছান চৌধুরী সাইফুল, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, ভারপ্রাপ্ত সম্পাদক মনছুর আলম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রোস্তম গনী মাহমুদ প্রমুখ।

সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর থেকে চকরিয়া-পেকুয়া উপজেলায় আওয়ামীলীগের সাংগঠনিক দক্ষতা আগের চেয়ে অনেক শক্তিশালী হয়েছে। বিএনপি-জামায়াত জোট আমলে দলের নেতাকর্মীরা বিপদে থাকলেও সেইদিন কেউ তাদের খবর নেয়নি। আমি দৃঢ়কণ্ঠে বলতি পারি, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব নেয়ার পর থেকে আমি নেতাকর্মীদের বিপদে-আপদে সুখ-দুঃখে আছি। আমি নেতাকর্মীদের ফেলে, সংগঠনকে ফেলে রাজনীতির মাঠ থেকে সরে যায়নি।

উপজেলা চেয়ারম্যান বলেন, কানাঘুষার রাজনীতি দিয়ে কোনদিন দলের জন্য সুফল বয়ে আনতে পারেনা। আমাদেরকে বিজয়ের অভিষ্ট লক্ষ্য অর্জন করতে হলে জনগণের ভালবাসা ও আস্থা অর্জন করতে হবে। জনগণের ভালবাসা নিয়ে আগামী দিনে চকরিয়া-পেকুয়া আসনটি পুনরুদ্ধার করতে আমাদেরকে কাজ করতে হবে। যাতে এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করে দলের সভানেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন