চকরিয়া থেকে যুবক অপহৃত, ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি



পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে আব্দুল কাদের (৩৫) নামের এক যুবককে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এদিকে গত ৩৬ ঘন্টায় আব্দুল কাদেরের হদিস না পাওয়ায় উদ্বিগ্ন রয়েছেন তার পরিবারের সদস্যরা।

শনিবার (২১ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। অপহৃত যুবক পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকার আহমদ হোছাইনের ছেলে। তিনি পেশায় ইলিক্ট্রিশিয়ান।

অপহৃত যুবকের ভাই ফজলুল কাদের বলেন, চকরিয়া পল্লী বিদ্যুৎ অফিসে মিটার সংক্রান্ত কাজ সারতে গিয়ে সে অপহৃত হয়। তবে রবিবার সকালে দশটার দিকে তার মোবাইল থেকে আমার মোবাইলে ফোন দিয়ে তাকে চকরিয়ার হারবাং আজিজনগর সীমান্তের গহীন অরণ্যে আটকে রাখা হয়েছে বলে জানান। সেখানে থেকে মুক্তি পেতে অপহরণকারীরা পঞ্চাশ হাজার টাকা দাবী করছে বলেও জানান সে।

তিনি আরো বলেন, এ ঘটনায় আমরা লিখিত এজাহার নিয়ে চকরিয়া থানায় গেলেও যথাযথ ব্যবস্থা নিতে অবহেলা করছে পুলিশ। পুলিশ আগামীকাল (সোমবার) ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

চকরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) এনামুল হক এ ঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *