চকরিয়া থানার ওসিকে বেস্ট অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা প্রদান



চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশ কক্সবাজারের চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী অপরাধ নিয়ন্ত্রণমূলক কার্যক্রম ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ “বেস্ট অফিসার ইনচার্জ” হিসেবে সম্মাননা পেয়েছেন। তিনি জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে “মাসিক কল্যান ও অপরাধ” সভা অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন। আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপারেশন) মো. আফরুজুল হক টুটুল, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম।

এ সময় পুলিশ লাইন্স, জেলার বিভিন্ন থানা ও ফাঁড়ির অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন। সভায় অপরাধ নিয়ন্ত্রণ মূলক কার্যক্রম, কর্মদক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ চারটি ক্যাটাগরিতে চার চৌকষ পুলিশ কর্মকর্তাকে এ সম্মাননা(এ্যাওয়াড) প্রদান করা হয়।

উল্লেখ্য, পুলিশের কর্মদক্ষতায়  চার ক্যাটাগরির মধ্যে তিনটি ক্যাটাগরি চকরিয়া থানা এ গৌরব অর্জন করেন। বেস্ট আর্মস পুলিশ অফিসারের সম্মাননা পেয়েছেন চকরিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) আশরাফুল ইসলাম ও বেস্ট ওয়ারেন্ট পুলিশ অফিসার সম্মাননা পেলেন চকরিয়া থানার উপ-সহকারী পরিদর্শক(এ এস আই) মো. নাজিম উদ্দিন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *