চকরিয়া ও সাতকানিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ২


সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় মর্মান্তিকভাবে নিহত হয়েছেন পেকুয়ার যুবদল নেতা শহীদুল করিম ছুট্টু (৩৫)। এ সময় গুরুতর আহত হন সাথে থাকা জিগার (৩২)। শনিবার বিকেল চারটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, দুইজনেই মোটর সাইকেলে করে পিএবিসি আঞ্চলিক মহাসড়ক হয়ে পেকুয়া থেকে চকরিয়া আসছিলেন। পথিমধ্যে সড়কের চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমণি এলাকায় একটি বাঁকে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী চাঁদের গাড়ির (জিপ) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান যুবদল নেতা ও ঠিকাদার শহীদুল করিম ছুট্টু।

এদিকে আহত জিগারকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শহীদুল করিম ছুট্টু পেকুয়ার উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়ার মৃত দেলোয়ার হোসেনের পুত্র। আহত জিগারুল ইসলাম জিগার একই পাড়ার নুর আহমদ প্রকাশ পুতন আলীর পুত্র।

অপরদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার ঠাকুরদিঘীর কাছে শিশুতল এলাকায় সকাল আটটার দিকে মোটর সাইকেল ও যাত্রীবাহী হানিফ বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটর সাইকেল আরোহী হাফেজ মাওলানা বেলাল উদ্দিন (৫৫)। এ সময় গুরুতর আহত হন পুত্র আহসান হাবিব সাইফি (২০)। নিহত হাফেজ বেলালের বাড়ি কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের হাছিমার কাটা এলাকায়। তিনি ওই এলাকার মৃত মৌলভী আহমদ কবিরের পুত্র।

কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন জানান, চট্টগ্রামের পটিয়া থেকে মোটর সাইকেলে করে পুত্রকে সঙ্গে নিয়ে নিজ বাড়ি চকরিয়ার কৈয়ারবিলে ফিরছিলেন হাফেজ বেলাল। পথিমধ্যে তাদের বহনকারী মোটর সাইকেলটি মহাসড়কের ঠাকুরদিঘী শিশুতল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী হানিফ বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান হাফেজ বেলাল।

এ সময় গুরুতর আহত হয় পুত্র সাইফ। আহত সাইফকে মূমুর্ষূ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *