Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়া উপজেলা বিএনপি’র সভাপতিসহ সাত নেতাকর্মীর কারাগার থেকে মুক্তি

চকরিয়া প্রতিনিধি:

নাশকতার অভিযোগে গ্রেফতার হওয়া চকরিয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়াসহ দলের সাত নেতাকর্মী অবশেষে কারাগার থেকে মুক্তি লাভ করেছেন। বৃহস্পতিবার এসব নেতাকর্মী কক্সবাজার জেলা কারাগার থেকে মুক্তিলাভ করেন।

গত ৮ নভেম্বর আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়াসহ চকরিয়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের সাত নেতাকর্মীকে খোকন মিয়ার ডুলাহাজারস্থ বাসভবন থেকে গ্রেফতার করে পুলিশ। বিএনপির এসব নেতাকর্মী গত ২৫ নভেম্বর হাইকোর্ট থেকে জামিন লাভ করেন। হাইকোর্টের বিচারপতি রেজাউল হক ও বিচারপতি জাফর আহামদ এর দ্বৈতবৈঞ্চে জামিন প্রার্থনা করলে আদালত শুনানী শেষে তাদের জামিন মঞ্জুন করেন।

চকরিয়া উপজেলা বিএনপি’র সভাপতি মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া ছাড়াও কারামুক্ত অন্যরা হলেন খুটাখালী ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি জাফর আলম, চকরিয়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুস ছালাম, লক্ষ্যারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, পৌরসভার ৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সি. যুগ্ম সম্পাদক বেলাল উদ্দিন, চকরিয়া পৌর স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক কাইছার হামিদসহ ছয় নেতাকর্মী।

এদিকে দীর্ঘ কারাভোগ থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের এসব নেতাকর্মী কক্সবাজার কারাগার থেকে মুক্তিলাভের পর গতকাল বিকালে চকরিয়া সদরে পৌছঁলে দলীয় নেতা কর্মীরা তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন। চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি সাবেক মেয়র আলহাজ নুরুল ইসলাম হায়দার, সাধারণ সম্পাদক এম মোবারক আলী, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, বিএনপি নেতা এএম আলী আকবর, সাবেক কমিশনার নুরুল আমিন, যুবদল নেতা আকতার ফারুক খোকন, মাহামুদুল করিম, শ্রমিকদল নেতা নাছির উদ্দিন, সাবেক ছাত্রদল নেতা অ্যাড. মনোহর আলম মনু, একরামুল হক সহ বিএনপি ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন