চকরিয়ায় ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার


unnamed (1) copy
চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ৭বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. মহসিন(৩০) নামের এক ব্যক্তিকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামি উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার শওকত আলী প্রকাশ শহর আলীর পুত্র।

শনিবার বিকাল ২টার দিকে চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের লক্ষ্যারচর ছাবেত পাড়া এলাকায় ধৃত আসামির শ্বশুর মনছুরের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের ছাবেত পাড়া এলাকায় ৭বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি অবস্থান নেয়ার খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) আশরাফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের অভিযানে মো. মহসিন নামের ৭বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামির বিরুদ্ধে ২০০৫ সালে আইন শৃঙ্খলা অমান্য করার অপরাধে দ্রুত বিচার আইনে মামলায় আদালত সাত বছরের দণ্ডাদেশ প্রাপ্ত হয় এবং গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে মহসিন দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল। পুলিশ তার শ্বশুর বাড়িতে শনিবার বিকাল ২টার দিকে অবস্থান নেওয়ার খবর পাওয়ার পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

অভিযানে নেতৃত্বে দেওয়া চকরিয়া থানার উপপরিদর্শক(এস আই) আশরাফুল ইসলাম বলেন, সাজাপ্রাপ্ত ৭বছরের পলাতক আসামি গোপনে অবস্থান নেয়ার সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এ সময় মো. মহসিন (৩০) নামের এক আসামিকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আইন শৃঙ্খলা অমাান্য করার অপরাধে ৭বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি মো. মহসিন তার শ্বশুর বাড়িতে অবস্থান নেয়ার গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। অভিযানে ধৃত আসামি মহসিনকে গ্রেফতার করতে সক্ষম হন। তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রয়েছে। আসামিকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *