চকরিয়ায় ৫ জুয়াড়ি আটক: ভ্রাম্যমান আদালতে জরিমানা


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে জুয়ার আসর থেকে পুলিশ ৫ জুয়াড়িকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করেছে।

২২মে(মঙ্গলবার) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক জুয়াড়িকে জরিমানা আদায় করেন।

সোমবার(২১মে) রাতে চকরিয়া থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে পৌরশহরের বাসটার্মিনাল এলাকায়  জুয়ার আসর থেকে ওই সব জুয়াড়িকে আটক করা হয়েছে। অভিযানে আটক জুয়াড়িরা হলেন, উপজেলার কাকারা শাহওমরাবাদ এলাকার নুরুল কবিরের পুত্র নুরুল আমিন(৩০), চকরিয়া পৌরসভার নিজপানখালী এলাকার মৃত আবদু সালামের পুত্র মোহাম্মদ মনির (৪১), ডুলাহাজারা এলাকার জমির হোসেনের পুত্র গিয়াস উদ্দিন (২৫), চকরিয়া পৌরসভার কোচপাড়া এলাকার জাফর আলমের পুত্র মো. বেলাল উদ্দিন(২৭) ও বরইতলী এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ রাসেল(৩৪)।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সোমবার রাতে পৌরশহরের বাসটার্মিনাল এলাকায় পবিত্র রমজান মাসে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার সংবাদ পেয়ে থানার এসআই আলমগীরের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে একটি টিম ওই এলাকায় জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন। অভিযানে জুয়ার আসর থেকে ৫জুয়াড়িকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, মঙ্গলবার(২২মে) আটক জুয়াড়িকে দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত কার্যালয়ে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৫ জুয়াড়িকে জুয়ার আইনের (৪) ধারা মতে তাদের জরিমানা আদায় করেছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *