চকরিয়ায় ৩ দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

চকরিয়া প্রতিনিধি
চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারে অভিযান পরিচালনা করেছেন নবাগত নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মোহাম্মদ শিবলী নোমান। এসময় বাজারের ফুটপাত দখল করে ব্যবসা করার অভিযোগে তিনটি ভাসমান দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার ১৪ নভেম্বর বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরউদ্দিন মোহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

আদালতের কর্মকর্তা রতন কান্তি দাশ বলেন, উপজেলা প্রশাসনের অধীন মালুমঘাট বাজারের ভেতর ফুটপাতের জায়গা দখল করে অবৈধভাবে দোকান বসানোর কারনে আদালত অভিযান চালিয়ে তিনটি দোকানকে জরিমানা করেছে। দন্ডপ্রাপ্ত দোকান গুলো হচ্ছে মালুমঘাট বাজারের মেসার্স আই এম মেশিনারী এন্ড ডিপার্টমেন্টাল স্টোর, মেসার্স মায়ের দোয়া হার্ড ওয়ার এন্ড ইলেকট্রনিক্স ও আল মদিনা হার্ড ওয়ার। তিনটি দোকানকে পাঁচ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মো. নুরুল আমিন, ইউপি সদস্য মো. রফিক, সাংবাদিক মোস্তফা কামাল, বাজার সভাপতি মনজুর আলম ও সেক্রেটারী মোহাম্মদ ইসহাক প্রমুখ।