চকরিয়ায় ২৪জন আসামি গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ২৪জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামির মধ্যে ডাকাতি, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, মাদকসহ নানা অপরাধের দায়ে এসব আসামির বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি)  ভোর ৬টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম বৃহস্পতিবার ভোর রাতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক(এসআই) অপু বড়ুয়া, এসআই আবদুল খালেকসহ থানার বেশ কয়েকজন এসআই সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের পরোয়াভুক্ত ২৪জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। তৎমধ্যে কাকারা ইউনিয়নের বার আউলিয়া নগরের লিয়াকত আলী চৌকিদারের পুত্র এক বছরের সাজাপ্রাপ্ত আসামি নাছির উদ্দিন(৩৫)কে এসআই অপু বড়ুয়া ও মাদকের দায়ে সাজাপ্রাপ্ত পাখি বেগম(৩৩)কে এসআই আবদুল খালেকের নেতৃত্বে গ্রেফতার করেছে।

এ ছাড়াও পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে আরো ২২ আসামি গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত এ সব আসামির বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, বন লুটের মামলা, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, মাদক মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ২৪জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেফতারকৃত এসব পরোয়ানাভুক্ত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *