Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় ২কেজি গাঁজাসহ আটক ২ মাদক বিক্রেতা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে। বুধবার(২৮মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার ডুলাহাজারা  ইউনিয়নের চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক লাগোয়া ডুলাহাজারা স্টেশনের নিচের বাজার এলাকা থেকে পুলিশ ওই মাদক বিক্রেতাকে আটক করে।

ধৃত মাদক বিক্রেতারা হলেন, খুটাখালী ইউনিয়নের পাগলির বিল সাতঘরিয়া এলাকার কবির আহমদের পুত্র মো. ওমর ফারুক প্রকাশ বাপ্পী(১৯) ও একই উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড উত্তর পাড়া এলাকার ইসলাম আহমদের পুত্র জাফর আলম(২২)। আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানাগেছে, বুধবার দুপুরের দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক লাগোয়া উপজেলার ডুলাহাজারা স্টেশনের নিচের বাজার এলাকায় দুই যুবক এসে গোপনে গাঁজা বিক্রি করছিল।গাঁজা বিক্রি করার সময় স্থানীয় কয়েক যুবকের চোখে পড়লে তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

ঘটনার সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার পুলিশ উপ-পরিদর্শক(এস আই)মো. এনামুল হক ও এএস আই কামাল উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উল্লেখিত স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রতাকে আটক করে থানা পুলিশ। এসময় পুলিশ আটক মাদক বিক্রেতাদের দেহ তল্লাশী ও জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তাদের কাছ থেকে পলিথিনের প্যাক মোড়ানো ২কেজি গাঁজা উদ্ধার করে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশের একটি টিম মঙ্গলবার দুপুরে ডুলাহাজারা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ ২মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয়েছে। আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন