parbattanews bangladesh

চকরিয়ায় ১ হাজার ৯৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় জনতার সহায়তায় মো. বোরহান উদ্দিন(৩০)নামের এক ইয়াবা ব্যবসায়ী যুবককে ১ হাজার ৯৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত ইয়াবা ব্যবসায়ী পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সাবেকগুলদি টেকপাড়া এলাকার মৃত আবু সুফিয়ানের পুত্র।

মঙ্গলবার(২৮নভেম্বর) বিকাল ২টার দিকে চকরিয়া পৌরশহরস্থ ৮নম্বর ওয়ার্ডের বায়তুশ শরফ রোড থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরশহরের ও পেকুয়া উপজেলার বিভিন্ন পয়েন্ট এলাকায় ধৃত ইয়াবা ব্যবসায়ী বোরহান দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেট পাচার ও বিক্রি করে আসছিল।

মঙ্গলবার দুপুরের দিকে চকরিয়া পৌরশহরের আবাসিক হোটেল আল রহমতে মরণনেশা ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান নেয় যুবক বোরহান। গোপন সংবাদে খবর পেয়ে পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিবের সার্বিক সহযোগিতায় স্থানীয় জনতা নিয়ে ওই হোটেল থেকে ইয়াবাসহ যুবককে গ্রেফতার করে থানা পুলিশকে খবর দেন।

পরে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) মো. আলমগীর এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ইয়াবাজব্দ করে ধৃত পাচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তার কাছ থেকে ১ হাজার ৯৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন।

কাউন্সিলর মুজিবুল হক মুজিব বলেন, চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ডকে মাদক মু্ক্ত করতে দীর্ঘদিন ধরে এলাকায় অভিযান চালিয়ে আসছি। ইতোমধ্যে এলাকার বেশকিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে থানায় সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে হোটেল আল রহমত থেকে ইয়াবাসহ এক যুবককে জনতার সহয়তায় গ্রেফতার করে থানা পুলিশকে সোপর্দ করা হয়।এবং তার কাছ থেকে ১ হাজার ৯৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পৌরশহরের একটি আবাসিক হোটেল থেকে জনতার সহায়তায় পুলিশ ইয়াবাসহ পাচারকারী এক যুবককে গ্রেফতার করেছে। ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।