চকরিয়ায় ১৪০ লিটার চোলাই মদ উদ্ধার: নারীসহ আটক ২



চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে পৌরসভা এলাকা থেকে দেশীয় তৈরি ১৪০ লিটার চোলাই মদ উদ্ধার করেছে থানা পুলিশ।এ সময় মদ তৈরির উপকরণসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। অভিযানে মদ তৈরি ও বিক্রির অভিযোগে নারীসহ ২ জনকে আটক করা হয়।

শনিবার (১৯ মে) রাতে চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভরামুহুরীস্থ হিন্দু পাড়া এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ সব চোলাইমদ উদ্ধার করেছে। আটককৃতরা হলেন, পৌরসভার ভরামুহুরীস্থ হিন্দু পাড়া এলাকার মৃত নিরঞ্জন করের পুত্র বিমল কর (৪৫), ও তার ছোট ভাই কমল
করের স্ত্রী পান্না কর (৩০)।

থানা সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ভরামুহুরী হিন্দু পাড়া এলাকায় শনিবার রাতে দেশীয় তৈরি চোলাইমদ বিক্রি ও তৈরি করার গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসির আরাফাতের নেতৃত্বে থানার এস আই আমিনুল ইসলাম, এস আই রুহুল আমিন, এ এস আই পলাশ বডুয়া, আবদুল গফুর, কামাল হোসেন, নুরে আলম ও মিঠু রাণী পালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ওই এলাকা থেকে পুলিশ দেশীয় তৈরি ১৪০ লিটার চোলাই মদসহ মদের উপকরণ ও সরঞ্জামাদি উদ্ধার করে জব্দ করেছে।

এসময় মদ বিক্রি ও মদ তৈরি করায় জড়িত থাকার অভিযোগে নারীসহ ২ জনকে আটক করে থানা পুলিশ।আটকদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি টিম শনিবার রাতে পৌরসভার ভরামুহুরী হিন্দু পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ১৪০লিটার মদ উদ্ধার করেছে।অভিযানে পুলিশ নারীসহ ২ ব্যক্তিকে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেন।

এনিয়ে আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *