চকরিয়ায় ১২লিটার চোলাই মদসহ মাদক বিক্রেতা আটক


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় তৈরি ১২লিটার চোলাই মদসহ নূর খাঁন (৩৫)নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে।

ধৃত মাদক বিক্রেতা উপজেলার বিএমচর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পুচ্ছালিয়া পাড়া এলাকার মৃত কবির আহমদের পুত্র।

সোমবার (২এপ্রিল) রাত্রে হারবাং ইউনিয়নের বুড়ির দোকানের পাশ্বোক্ত রাখাইন পাড়া থেকে দেশীয় তৈরি চোলাই মদসহ ওই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, হারবাং ইউনিয়নের রাখাইন পাড়া এলাকায় প্রশাসনের লোকচক্ষুর আড়ালে দীর্ঘদিন ধরে দেশীয় তৈরি চোলাইমদ ক্রয় করে বিএচর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল  মাদক বিক্রেতা নূর খাঁন।

সোমাবার রাত্রে হারবাংয়ে মদ ক্রয় করে পাচার করে নিয়ে যাওয়ার পথে স্থানীয়দের চোখে পড়লে দ্রুত হারবাংয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালামকে অবহিত করেন। মাদকের খবর পেয়ে পুলিশ পরিদর্শক আবুল কালামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ও স্থানীয়দের সহয়তায় পলিথিন মুডানো ১২লিটার চোলাই মদসহ মাদক বিক্রেতা নূর খাঁনকে আটক করে। এনিয়ে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হারবাং পুলিশ ফাঁড়ির এ এসআই শাহদাত বাদী হয়ে মামলা রুজু করেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, হারবাং পুলিশ ফাঁড়ির একটি টীম সোমবার রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। সে একজন পেশাদার মাদক বিক্রেতা। আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করা হয়েছে এবং দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *