চকরিয়ায় হাইওয়ে পুলিশের ধাওয়ায় যাত্রীসহ টমটম উল্টে গেছে


চকরিয়া প্রতিনিধি :
চকরিয়ায় হাইওয়ে পুলিশের ধাওয়ার মুখে টমটম গাড়ি উল্টে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন যাত্রী এবং পথচারী। রোববার সকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে গেইটে ঘটেছে এ ঘটনা। হাইওয়ে পুলিশের এমন আচরণে প্রতিবাদ করতে গিয়ে ওই সময় স্থানীয় এক প্রবীণ সাংবাদিকসহ বেশ ক’জন ভুক্তভোগী উল্টো নাজেহাল হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় লোকজন জানিয়েছেন, মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নতুন আইসি আশিকুর রহমান মামুন যোগদানের পর থেকে মহাসড়কে তিন চাকার গাড়ি চলাচল বন্ধে একের পর এক অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান চালানোর কারণে স্থানীয় সচেতন মহল সড়ক দুর্ঘটনা প্রতিরোধে এটি ভাল উদ্যোগ বলে অভিমত প্রকাশ করলেও পাল্টা অভিযোগও রয়েছে এসব অভিযানের বিরুদ্ধে। মূলত অভিযান চালিয়ে এসব তিন চাকার গাড়ি আটক করা হলেও পরে সুবিধা মতো লেনদেন করে আবার এসব গাড়ি ছেড়ে দেয়া হয় বলে অভিযোগ করেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অনুরূপভাবে রোববার সকালে একটি টমটম গাড়িকে আটকের জন্য পেছন থেকে ধাওয়া করছিলেন হাইওয়ে পুলিশের কর্মকর্তাসহ তাদের টহল গাড়িটি। ওই সময় চালক ভয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মালুমঘাট হাসপাতাল গেইটে এসে টমটম গাড়িটি উল্টে যায়। এতে বড় ধরণের ক্ষয়ক্ষতি ও প্রাণহাণির ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে যান টমটম গাড়ির যাত্রী ও আশপাশের পথচারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *