চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ৭ হাজার ইয়াবাসহ ৩ যুবক আটক


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কে হাইওয়ে পুলিশের পৃথক দুটি টিম অভিযান চালিয়ে ৭হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। এ সময় ইয়াবা পাচারে জড়িত থাকায় ৩ ইয়াবা ব্যবসায়ী যুবককে আটক করা হয়।

মঙ্গলবার দিবাগত রাত ও বুধবার(৪এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের বনবিট এলাকায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে এসব ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন-কক্সবাজার সদরের পানিরছড়া এলাকার রশিদ আহমদের পুত্র নুরুচ্ছফা(২৫), মৃত কাশেমের পুত্র মোহাম্মদ আয়াজ (২৪) এবং উখিয়া উপজেলার পালংখালী এলাকার উকুরাং চাকমার পুত্র মং থোয়াই অং (২৬)।

হাইওয়ে সূত্রে জানাগেছে, চট্রগ্রাম-কক্সবাজারের মহাসড়কে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সেলিম ও কবির উল্লাহর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ দুটি টিম উপজেলার মেধাকচ্ছপিয়া এলাকায় দায়িত্ব পালন করেছিল।

এ সসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কক্সবাজার থেকে চট্রগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাসে তল্লাসী চালানো হয়। তল্লাশীকালে পুলিশ দুটি গাড়ি থেকে পৃথক ভাবে ৭ হাজার ইয়াবা উদ্ধার করে জব্দ করেছে এবং তিন ব্যক্তিকে আটক করে।

অভিযানের সত্যতা ব্যাপারে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. সেলিম মিয়া ও কবির উল্লাহর নেতৃত্বে মেধাকচ্ছপিয়া এলাকায় চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী পূর্বানী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে মং থোয়াই অং নামের এক পাচারকারী যুবকের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও মঙ্গলবার দিবাগত রাত্রে একই স্থানে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে নুরুচ্ছফা ও আয়াজ নামের দুই পাচারকারী যুবকের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট  উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ইয়াবা পাচারে জড়িত আটক ৩ পাচারকারী বিরুদ্ধে চকরিয়া থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং আটকদের থানা পুলিশের কাছে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *