parbattanews bangladesh

চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যাত্রীবাহী হানিফ পরিবহন বাস থেকে ৯৭৫পিস ইয়াবা ট্যাবলেটসহ জসিম উদ্দিন(২৫)নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃত যুবক রামু উপজেলার বড় ধুলির ছড়া এলাকার মৃত জকির আলমের পুত্র।

বুধবার (৬ডিসেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীস্থ এনআরসি ফিলিং স্টেশন এর সামনে যাত্রীবাহী বাস থেকে ধৃত ইয়াবা পাচারকারী যুবককে গ্রেফতার করা হয়।

চট্রগ্রাম-কক্সবাজারস্থ উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী যাত্রীবাহী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৮৪৬০) যোগে ইয়াবা পাচারে গোপন সংবাদ পাই পুলিশ। সংবাদ পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির টিএসআই মঈন উদ্দিনের নেতৃত্বে একটি পুলিশ দল গাড়িটি সিগন্যাল দিয়ে ফাঁসিয়াখালী এনআরসি ফিলিং স্টেশন সামনে থামিয়ে তল্লাসী চালানো হয়।

এসময় সন্দেহ জনক ভাবে এক যুবককে দেহ তল্লাসী চালিয়ে ৯৭৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার (৬ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে হাইওয়ে পুলিশ ইয়াবাসহ যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায়। ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।