চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-২


চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ৩৪২পিস ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহৃত প্রাইভেট মাইক্রোবাস (নোহা) গাড়ির চালকসহ ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পুলিশ এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত নোহাগাড়ি ঢাকা মেট্রো-চ-১৩-৪৫৬৯ থেকে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে। পাচার কাজে ব্যবহ্নত গাড়িটি জব্দ করা হয়েছে।

ধৃত পাচারকারী হলেন, নঁওগা জেলার পত্নীতলা উপজেলার পালশা এলাকার অহির মণ্ডলের পুত্র গাড়ির চালক অহিদুল ইসলাম প্রকাশ ওরায়দুল(২৮) ও তারসহকর্মী একই উপজেলার পত্নীতলা পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের আফজাল হোসেনের পুত্র আক্তারুল ইসলাম(৩৬)।

রবিবার(১২নভেম্বর) সকাল ১০টার দিকে বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ মহাসড়কের মহেশখালী পাড়ার আমতলী নামক এলাকায় পুলিশ তল্লাশি চালিয়ে এসব ইয়াবাসহ নোহাগাড়ি জব্দ করে।

চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের দায়িত্বরত কর্মকর্তা এএসআই সুমন পাটোয়ারী  পার্বত্যনিউজকে জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ বানিয়ার ছড়া চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে সকাল ১০টার দিকে মহেশখালী পাড়ার আমতলী নামক এলাকায় দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের একটি টিম।

সকালের দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট মাইক্রো(নোহা)গাড়ি যোগে বড় ধরণের একটি ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পেয়ে গাড়ি তল্লাশি করা হয়। ওই সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট নোহাগাড়ি সাদা রংয়ের (ঢাকামেট্রো-চ-১৩-৪৫৬৯) হাইওয়ে পুলিশ সিগন্যাল দিয়ে মহাসড়কের রাস্তার ধারে থামানো হয়।

এ সময় পুলিশ গাড়ির বাক্সের ভিতর তল্লাশি করে ২টি প্যাকেট মোড়ানো ৩৪২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ব্যবহ্নত ইয়াবা পাচার কাজে জড়িত প্রাইভেট কারগাড়ি জব্দ করে চালক ও তার সহকর্মীকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহ্নত গাড়ি জব্দ করে। ঘটনায় জড়িত চালকসহ ২জনকে গ্রেফতার করে থানায় সোপর্দ করা হয়েছে। পুলিশ ফাঁড়ির এএস আই সুমন পাটোয়ারী বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *