চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে টাইগার বোতল ভর্তি ১০লিটার চোলাই মদ উদ্ধার: গ্রেফতার-১


গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা নামক এলাকায় ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টীম অভিযান চালিয়ে চট্রগ্রামগামী যাত্রীবাহী বাস থেকে স্বপন ধর(৪০) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ এসময় তার কাছ থেকে দেশি তৈরি টাইগার বোতল ভর্তি ৪০টি চোলাইমদ উদ্ধার করা হয়। এসব বোতলে প্রায় ১০লিটার মতো চোলাই মদ রয়েছে বলে হাইওয়ে পুলিশ দাবি করেন। ধৃত মাদক পাচারকারী রামু উপজেলার উমখালী ধর পাড়া এলাকার মৃত সুবল ধরের পুত্র।  শনিবার(২৮অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে এ সব চোলাই মদ উদ্ধার করেন।

সূত্রে জানাগেছে, উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা নামক স্থানে মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের সংবাদ পেয়ে অভিযান চালিয়ে চট্রগ্রামগামী যাত্রীবাহী বাস থেকে চোলাই মদসহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। ধৃত পাচারকারী বিভিন্ন সময় অভিনব পন্থায় এসব মদ দীর্ঘদিন ধরে পাচার করে আসছিল। সর্বশেষ শনিবার বিকালে ৪০ বোতল টাইগার বোতল ভর্তি মদসহ হাইওয়ে পুলিশের হাতে গ্রেফতার হন ধৃত মাদক পাচারকারী স্বপন ধর।

ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুহুল আমিন এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে চট্রগ্রামগামী যাত্রীবাহী বাস থেকে দেশীয় তৈরি ৪০টি টাইগার বোতল ভর্তি চোলাই মদসহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ওই সব বোতলে আনুমানিক ১০লিটার মতো দেশীয় তৈরি মদ রয়েছে। মাদক পাচারকারী ধৃত ব্যক্তি ওই সব মদ নিয়ে বাসযোগে চট্রগ্রামের দিকে যাচ্ছিলেন। এ নিয়ে মাদক পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *