চকরিয়ায় শ্যামলী বাসের চাপায় মহিলার মৃত্যু


চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের পুরাতন বাস স্টেশনে যাত্রীবাহী টমটম থেকে শিশু সন্তানসহ পড়ে গিয়ে শ্যামলীমা পরিবহনের একটি বাসের চাপায় দু’সন্তানের জননী আফসানা জন্নাত(২৫) এর মৃত্যু হয়েছে। তবে এ ঘটনায় নিহত নারীর কোলে থাকা দুই বছরের শিশু তানিশা মনি অক্ষত রয়েছে।

মঙ্গলবার(১৩ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা স্টেশন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আফসানা জন্নাত উপজেলার কাকারা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মাইজকাকারা দরগার রাস্তার মাথা এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে বাড়ি থেকে টমটম গাড়িযোগে শিশু সন্তানসহ চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা যাচ্ছিলেন আফসানা জন্নাত। কক্সবাজার মহাসড়কের চিরিঙ্গায় চট্রগ্রাম থেকে কক্সবাজার অভিমুখী শ্যামলীমা পরিবহনের একটি বাসকে ওভারটেক করতে গিয়ে টমটম থেকে ছিটকে কোলে থাকা শিশু তানিশাসহ আফসানা জন্নাত মহাসড়কে ছিটকেপড়ে যায়।

এ সময় ওই বাস দ্রুত গতিতে আসলে তাকে চাপা দিলেই সে ঘটনাস্থলে মারা যায়। তবে ভাগ্যক্রমে বেঁচে যায় কোলে থাকা দুই বছরের শিশু তানিশা। নিহত আফসানার ঘরে তানিশা ছাড়াও আরো একটি সন্তান বাড়িতে রয়েছে বলে সূত্রে জানায়।

এ ব্যাপারে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট নুরে আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *