চকরিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

শিশু ধর্ষণের অভিযোগে কক্সবাজারের চকরিয়ায় মো. ফয়সাল মিয়া (২০) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন ইউপি চেয়ারম্যান।

রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ইসলামনগর পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করার পর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পরে পুলিশ তাকে ধর্ষণের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে। গ্রেফতার মো. ফয়সাল কৈয়ারবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইসলাম নগরের মোহাম্মদ মিয়ার ছেলে।

জানা গেছে, গেল শুক্রবার(৩০মার্চ) সকালে কাকারা ইউনিয়নের পাহাড়ি গ্রাম আল আমিন পাড়ার ১৩ বছর বয়সী এক শিশু পাহাড়ে লাকড়ি কুড়াতে যায়। সেখানে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের বাসিন্দা মো. মিয়ার ছেলে ফয়সাল মিয়া ওই শিশুকে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে এক কাঠুরিয়া তাকে উদ্ধার করে। পরে ওই শিশুকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাইছার বলেন, লক্ষ্যারচর ইউনিয়নের পাশ্ববর্তী কাকারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আল আমিন পাড়ার ১৩ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের কথা শোনার পর ওই ঘটনার ক্লু বের করতে চেষ্টা করি। ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজন কাউকে ভয়ে অবহিত করেনি। পরে নিজে স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশ নিয়ে ঘটনার বিস্তারিত জেনে সত্যতা পাওয়ার পর ধর্ষণের অভিযোগ উঠা যুবকের পিতা-মাতাকে পরিষদে ডেকে পাঠাই। তাদের মাধ্যমে খোঁজখবর নিয়ে কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগরের পাহাড়ি এলাকা থেকে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে ফয়সালকে আটক করি। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগে ফয়সালকে গ্রেফতার করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *