চকরিয়ায় লক্ষাধিক টাকা মূল্যের চার বস্তা মদ উদ্ধার


IMG_20170418_182210 copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় জনতার সহায়তায় পরিত্যক্ত অবস্থায় প্রায় লক্ষাধিক টাকার ৪ বস্তা চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের কলেজ গেইটস্থ বালুর মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় চার বস্তা চোলাই মদ জব্দ করে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, চকরিয়া থানা পুলিশের একটি টহলদল মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের মধ্যে টহল দিচ্ছে। এসময় ডুলাহাজারা কলেজ গেইটস্থ বালির মাঠে পিকআপ ভ্যান নিয়ে চার বস্তা চোলাই মদ পাচার করার জন্য মজুদ করেন পাচারকারী সদস্যরা। আরেকটি পিকআপ ভ্যান নিয়ে মদগুলি উত্তোলনের সময় কয়েকজন লোককে স্থানীয় জনতা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিতি টের পেয়ে মদ বিক্রেতারা ওই পিকআপ ভ্যান নিয়ে মদ পরিত্যক্তবস্থায় রেখে পালিয়ে যায়।

থানার উপপরিদর্শক (এস আই) গৌতম রায় সরকার পরিত্যক্ত চোলাই মদগুলি জব্দ করে থানায় নিয়ে যায়। তবে মদ পাচারের সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ব্যাপরে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ডুলাহাজারাস্থ বালির মাঠ থেকে পুলিশ পরিত্যক্ত অবস্থায় প্রায় লক্ষাধিক টাকার চার বস্তা চোলাই মদ জব্দ করা হয়। জিডি মূলে এ সব মদ আদালতে প্রেরণ করা হবে। আদালতের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *