চকরিয়ায় র‌্যাবের অভিযানে ১৩ আগ্নেয়াস্ত্র, ৩০ রাউন্ড গুলিসহ ৩ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাব-৭ এর একটি টিম চিংড়িঘেরে অভিযান চালিয়ে ১৩টি আগ্নেয়াস্ত্র ও ৩০ রাউন্ড গুলিসহ ৩ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত রুদ্ধশ্বাস একটানা ৪ ঘন্টা অভিযান চালিয়ে উপজেলার খুটাখালী চিংড়ি জোন এলাকা থেকে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। র‌্যাবের অভিযানে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে ৪টি ওয়ান শুটারগান, ৬টি একনালা বন্দুক ও ৩টি কাটা রাইফেল।

আটককৃত ব্যক্তিরা হলেন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের পিলখালী এলাকার আবদুস সালামের পুত্র আয়ুব আলী (২১), মোহাম্মদ হোসেনের পুত্র মোহাম্মদ আয়াজ (২২) ও আবুল কাসেমের পুত্র আব্দুল হামিদ (২৫)।

কক্সবাজারস্থ র‌্যাবের -৭ এর কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, চকরিয়াস্থ খুটাখালী পিলখালী চিংড়ি জোন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি চিংড়ি ঘেরে অভিযান চালান র‌্যাবের  সদস্যরা।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া করে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসায়ী বলে স্বীকার করেছেন।

ধৃত ব্যক্তিদের স্বীকারোক্তিমতে চিংড়িঘের এলাকা থেকে অস্ত্রসহ বিভিন্ন গোলাবারুদ উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে অস্ত্রসহ বিভিন্ন আইনে মামলাও রয়েছে। উদ্ধার করা অস্ত্র নিয়ে আরো একটি মামলা দায়ের হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *