চকরিয়ায় মিনি ট্রাকের চাপায় উপজাতি নারী নিহত


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় এক পথচারী রাস্তা পারাপারের সময় মিনি ট্রাক (ডাম্পার) গাড়ির চাপায় উপজাতি নারী নিহত হয়েছে।

সোমবার(৫মার্চ)সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চিরিংগা পৌরশহরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত নারী লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা বনপাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেলেও তার নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে পৌরশহরের চিরিংগা স্টেশনে রাস্তার পারাপার হচ্ছিল এক উপজাতি নারী। এসময় দ্রুত গতিতে একটি মিনিট্রাক(ডাম্পার) গাড়ি ওই উপজাতি নারীকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয় ও প্রত্যক্ষদর্শী লোকজন এগিয়ে এসে আহত উপজাতি নারীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। গাড়ীর চালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, চিরিংগা পৌরশহরে ডাম্পার গাড়ীর চাপায় এক নারী গুরুতর আহত হয়েছে বলে শুনেছি। তবে তিনি মারা গেছে কিনা তার খবর পাইনি। ডাম্পার গাড়ির চালককে আটকের জন্য পুলিশের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *