চকরিয়ায় মারামারির মামলায় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কারাগারে


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মারামারির মামলায় উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলমকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুর ১২টার দিকে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট মো. তারেক আজিজ তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামালা সূত্রে জানা গেছে, নোটিশ দিয়ে বিচারের জন্য পরিষদে ডেকে এনে মারধর করার অভিযোগ তুলে ২০১৭ সালের ১৩ নভেম্বর উপজেলার বিএমচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পাহাড়িয়াপাড়া এলাকার বাসিন্দা আবদুস সালাম বাদি হয়ে ইউপি চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্য দিদারুল ইসলামকে আসামি করে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা (নম্বর-সিআর ১৩৮১/১৭ইং) দায়ের করেন।

ওই মামলায় বৃহস্পতিবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন প্রার্থনা করেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ সময় তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালতের ম্যাজিস্ট্রেট মো. তারেক আজিজ।

চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট ইন্সপেক্টর মো. মঞ্জরুল কাদের মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারামারির মামলায় বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম আদালতে জামিন প্রার্থনা করলে আদালত তাকে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বিকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *