চকরিয়ায় মাইক্রোবাস ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫


চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী একটি মাইক্রোবাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। এতে আহত হয়েছেন আরো ৫জন যাত্রী। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন, চট্টগ্রামের চান্দগাঁও এলাকার ইদ্রিস আলির ছেলে আরমান হোসেন (৩৬) মাইক্রোবাসের চালক চকরিয়া উপজেলা ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীরখিল এলাকার মৃত বারেক হোসেনের পুত্র সাহেদুল ইসলাম(৩৫) বলে সূত্রে জানায়।

সোমবার (২৫ডিসেম্বর) সকাল ৬টার দিকে মহাসড়কে উপজেলার উত্তর হারবাং ভাণ্ডারিয়ার ডেপা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় আহত ৫জনের নাম ও পরিচয় পাওয়া যায়নি। তবে এরা সবাই চট্রগ্রামের মোস্তাফা গ্রুপের কর্মকর্তা-কর্মচারী বলে জানা গেছে।

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নুরে আলম বলেন, রবিবার রাত্রে মোস্তাফা গ্রুপের কয়েকজন কর্মচারীরা চকরিয়ায় হারবাংয়ের একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। সোমবার ভোরে বিয়ের অনুষ্ঠান শেষে চট্টগ্রাম ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। ওই সময় ঘটনাস্থলেই চালকসহ ২জন নিহত হয়েছে। এতে মাইক্রোবাসের অন্তত আরো ৫জন যাত্রী আহত হন। আহত যাত্রীদের উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো বলেন, দুর্ঘটনা পতিত ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশ গাড়ি দুটি জব্দ করেছেন। ঘটনার পর পরই দুর্ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহতের পরিবারের লোকজন আসলে আইনগত ভাবে লাশ হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *