চকরিয়ায় মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত-১


চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী শ্যামলী পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উত্তম কর্মকার(৪৫)নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে গাড়িতে থাকা অন্তত ১৫জন যাত্রী কম-বেশি আহত হয়। দুর্ঘটনায় নিহত ব্যক্তি উত্তম কর্মকার শ্যামলী বাস চালকের সহযোগী ও বরগুনা জেলার গৌরনদী নামক এলাকার রণজিত কর্মকারের পুত্র বলে জানাগেছে।

শুক্রবার(২২ডিসেম্বর) বিকেলে দুর্ঘটনায় নিহত উত্তম কর্মকারের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছেন বলে উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট নুরে আলম নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার(২১ডিসেম্বর) রাত ৯টার দিকে কক্সবাজার মহাসড়কের উপজেলার উত্তর হারবাংয়ের জাইল্যারঢালা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে বিভিন্ন প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপরিদর্শক(এসআই)মো. নাসির উদ্দিন কাছে জানতে চাইলে তিনি বলেন জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী শ্যামলী পরিবহন একটি যাত্রীবাহী বাস কক্সবাজার মহাসড়কস্থ উত্তর হারবাং জাইল্যাঢালা নামক এলাকায় পৌঁছলে পথিমধ্যে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে দুর্ঘটনায় পতিত হয়।

এসময় বাসে থাকা অন্যান্য যাত্রীরা গাড়ির ভেতর থেকে বের হলেও গাড়ির চালকের সহযোগী উত্তম কর্মকার আটকে যান। আটকা পড়া ব্যক্তিকে উদ্ধার করার জন্য স্থানীয় লোকজন, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনী সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আটকা পড়া চালকের সহযোগীকে উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত ব্যক্তিকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *