চকরিয়ায় মর্মান্তিক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ার খুটাখালী থেকে পীর শাহসুফি আলহাজ্ব হযরত মাওলানা আবদুল হাই (র.) এর জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মোটর সাইকেল আরোহী দুই ব্যক্তি।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংস্থ লালব্রিজ এলাকায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামের লোহাগাড়া থেকে কক্সবাজারের চকরিয়ামুখি একটি ডাম্পার দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দুই আরোহীসহ একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে লালব্রিজ পয়েন্ট থেকে মোটর সাইকেলসহ দুই আরোহী অদূরে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ওই দুই আরোহী।

নিহত দুই আরোহীর একজনের পকেট থেকে একটি জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়। সে অনুযায়ী একজনের নাম বেলাল উদ্দিন (৩৭)। তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঠাকুরদিঘী এলাকার মো. নুরুন্নবীর পুত্র। অপর আরোহীর নাম মো. আলম প্রকাশ শমশু সওদাগর বলে জানাতে পারলেও তার বাবার নাম জানাতে পারেননি হাইওয়ে পুলিশ।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এএসআই মো. খোরশেদ জানান, নিহত দুইজনই খুটাখালী গিয়েছিলেন পীর আবদুল হাই এর জানাজার নামাজে অংশ নিতে। জানাজা শেষে বাড়ি ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ও সার্জেন্ট নূর-এ আলম পলাশ জানান, দুই আরোহীসহ মোটর সাইকেলকে চাপা দেওয়া ডাম্পার গাড়িটির খোঁজ নেওয়া হচ্ছে। এ ব্যাপারে মামলা রুজু করা হবে। নিহত দুইজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *