চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬৩ হাজার টাকা জরিমানা


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে খাবার হোটেল, অবৈধ গ্যাসের গাড়ি ও মহাসড়কের বক্সরোডে গাড়ি দাঁড়িয়ে যাত্রী তোলার দায়ে ৬৩ হাজার টাকা জরিমানা করেছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে ভ্রাম্যমান আদালত পৌরশহরের বিভিন্ন পয়েন্টে এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানসহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অভিযান ব্যাপারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, চকরিয়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে এলাকায় অভিযান চালিয়ে আদালতের মাধ্যমে ৬৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, থানা সেন্টারস্থ বিরতি হোটেল এন্ড ভাতঘরে নোংরা পরিবেশে খাবার তৈরি করার দায়ে ১০ হাজার টাকা, চকরিয়া মহাসড়কের বক্সরোডে দাঁড়িয়ে যাত্রী উঠা-নামা করার দায়ে একটি ম্যাজিক পরিবহণকে ৩ হাজার টাকা এবং ছিদ্দিক ফিলিং স্টেশনের পেছনে অনুমোদনহীন অবৈধ ভাবে খোলা ট্রাকগাড়িতে গ্যাস সরবরাহ   করার দায়ে গাড়ির মালিক নাজেম উদ্দিনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ধারাবাহিক ভাবে এ অভিযান অব্যাহত রাখবেন বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *