চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে দুই মাদকসেবীর সাজা


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমান আদালতে দুই মাদকসেবী নুরুল ইসলাম(৪৫)কে ৬মাস ও আবদুল হাকিম(৩০)কে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেছেন।

শুক্রবার(১০নভেম্বর) বিকালে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মো. শিবলী নোমান এ আদেশ প্রদান করেন।

পুলিশ সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরশহরের ৮নম্বর ওয়ার্ডের বাঁশঘাটা রোড় এলাকায় বৃহস্পতিবার রাত্রে দুই মাদকসেবী নেশা জাতীয় দ্রব্যাদি পান করে রাস্তায় মাতলামি করেছিল। স্থানীয়রা পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিবকে খবর দিলে ঘটনাস্থলে কাউন্সিলর মুজিব উপস্থিত হয়ে জনতার সহায়তায় দুই মাদকসেবীকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

চকরিয়া থানার(ওসি) নির্দেশে থানার উপপরিদর্শক(এসআই)এনামুল হক সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পুলিশ এসময় তাদের দেহ তল্লাসী করে এক পিস ইয়াবা ট্যাবলেট ও এক পুটলি গাঁজা উদ্ধার করেন। ধৃত মাদকসেবী হলেন, চকরিয়া পৌরসভা ২নম্বর ওয়ার্ডস্থ ফুলতলা এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র নুরুল ইসলাম(৪৫) ও পৌরসভা ৫নম্বর ওয়ার্ডস্থ কাহারিয়া ঘোনা এলাকার সাহাব উদ্দিনের পুত্র আবদুল হাকিম(৩০)।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ধৃত দুই মাদকসেবীকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মো. শিবলী নোমানের আদালতে তাদের হাজির করা হলে আদালত নুরুল ইসলামকে ৬ মাসের ও আবদুল হাকিম (৩০) কে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্তদের  প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *