চকরিয়ায় বিশ্বকাপ খেলা নিয়ে ছুরিকাঘাতে আহত ৫, আশংকাজনক ২


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে ছুরিকাঘাতে ৫ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়।

শনিবার (৩০ জুন) রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৩ নম্বর ব্লকের টুঠিয়াখালী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।।

আহতরা হলেন- চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের হানিফ (২০), রুবেল (২৫), সৈনিক (২০) ও টেকনাফ উপজেলার হ্নিলা ইউনিয়নের নবী হোছন (৪০) ও তার পুত্র আজিজুর রহমান (১৮)।

আহতদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার রাত ৮টার সময় বিশ্বকাপের খেলা চলছিল আর্জেন্টিনা-ফ্রান্সের মধ্যে। স্থানীয় দোকানে বিশ্বকাপের খেলা দেখছিল আর্জেন্টিনা সমর্থক ও অন্যান্য সমর্থকরা। খেলা শেষ হলে যে যার মতো করে বাড়িতে ফিরছিল। হঠাৎ আর্জেন্টিনার খেলার পরাজয় নিয়ে তর্কে জড়িয়ে পড়ে টুটিয়াখালী এলাকার কাদের মাঝির ছেলে মানিক, রুহুল কাদেরের ছেলে রাজিব ও হোছাইন বৈদ্যের ছেলে বাবুল ও একই এলাকার আন্নর আলীর ছেলে হানিফ ও তার সহপাঠী রুবেল এবং তার ভাই সৈনিকের সাথে। তর্কাতর্কির একপর্যায়ে রুহুল কাদের ছেলে রাজিব প্রকাশ্যে ছুরি দিয়ে হানিফ ও তার সহপাঠীকে গুরুতর আঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে দুজনের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানায়।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বিশ্বকাপের ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি হওয়ার খবর শুনেছি। তবে এ বিষয়ে কোন লিখিত অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *