চকরিয়ায় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয়



চকরিয়া প্রতিনিধি:
জাতীয় শিশু একাডেমি কতৃক আয়োজিত শিশুদের মৌসুমী প্রতিযোগিতায় উপস্থিত বিতর্কে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয় দল। ১২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ৯টি বিদ্যালয়ের বিতার্কিকদের প্রাণবন্ত উপস্থিতি ও যুক্তিতর্কে মুখরিত ছিল মধ্য চকরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তন।

বিতর্কের মধ্যে যুক্তিতর্কে শ্রেষ্ঠত্ব দেখিয়ে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়কে হারিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিএমচর ইউনিয়নস্থ বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় চ্যাম্পিয়ন দলের প্রতিযোগী শান্তা দাস।

প্রতিযোগিতায় অংশ নেওয়া অন্যান্য দলগুলো হচ্ছে চকরিয়া কোরক বিদ্যাপীঠ, কিশালয় আদর্শ শিক্ষা নিকেতন, চকরিয়া গ্রামার স্কুল, চকরিয়া সরকারী বালিকা বিদ্যালয়, চকরিয়া আনোয়ারুল উলুম ফাজিল মাদ্রাসা ও পালাকাটা দাখিল মাদ্রাসা।

বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলশান আরা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.  ফেরদৌসি রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা মো. কামাল হোসেন প্রমূখ।

বিতর্ক প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানে অতিথিরা বিজয়ীদের মাঝে সম্মাননা সনদ ও পুরস্কার তুলে দেন। বিতর্কে বিজয়ী দল আগামী ১৬ অক্টোবর জেলা পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে সুত্রে জানাগেছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *