parbattanews bangladesh

চকরিয়ায় বাস ও মাইক্রোবাসের সংর্ঘষে নারী, শিশুসহ আহত ২০


চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের গয়ালমারা স্টেশন এলাকায় যাত্রীবাহি বাসের সঙ্গে নোহা মাইক্রোবাসের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে নারী, শিশুসহ অন্তত ২০ যাত্রী কমবেশি আহত হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে নিশ্চিত করেছেন পুলিশ।

ঘটনার পরপর চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ও চকরিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

শুক্রবার( ২৪আগস্ট) বিকেল আনুমানিক পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উল্লেখিত পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) নুরে আলম পলাশ। তিনি বলেন, শুক্রবার বিকালে চট্টগ্রাম থেকে যাত্রী নিয়ে একটি বাস কক্সবাজার যাচ্ছিলেন। ওইসময় ঘটনাস্থল হারবাং ইউনিয়নের গয়ালমারা স্টেশন এলাকায় বাসটি পৌঁছলে বিপরীত কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী অপর একটি নোহা মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে উভয় গাড়ির নারী, শিশুসহ অন্তত ২০ যাত্রী কমবেশি আহত হয়েছে। ঘটনার পরপর আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, সংর্ঘষে বাসের সামনের গ্লাস ভেঙ্গে গেছে এবং মাইক্রোবাস ধুমড়ে মুছড়ে গেছে। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।