চকরিয়ায় বসতঘরে অগ্নিসংযোগ, দুর্বৃত্তদের হামলা ও লুট, আহত-২


unnamed copy

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় বসতঘরে অগ্নিসংযোগ করে একদল দুবৃর্ত্ত হামলা চালিয়ে বাড়ির মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার ডেমুশিয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের খাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ডেমুশিয়া খাসপাড়া এলাকার মৃত আবদুল মজিদের দুই পুত্র আছদ আলী ও বশির আহমদের মধ্যে বসতবাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে একদল দুর্বৃত্ত বুধবার রাতে বশির আহমদ, এরশাদ আলী ও তারপুত্র আবদুল হামিদের নেতৃত্বে আছদ আলীর বসতঘরে অগ্নিসংযোগ করে হামলা ও লুটপাট চালায়।

এসময় হামলাকারীরা নগদ টাকাসহ বিভিন্ন মালামাললুট করে নিয়ে যায়। এতে বাধা দিতে গেলে দুর্বৃত্তদের হামলায় মা-মেয়েসহ দুইজন আহত হন। আহতরা হলেন, আছদ আলীর স্ত্রী মমতাজ বেগম (৬৫) তার বিবাহিত কন্যা রোজিনা বেগম (২৭)। স্থানীয় ও পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ক্ষতিগ্রস্ত ও দুর্বৃত্তের শিকার মনজুর আলম জানান, বুধবার রাতে সীমানা বিরোধের জের ধরে তার আত্বীয় বশির আহমদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাদের বসতঘরে অগ্নিসংযোগ করে লুটপাট করে লক্ষাধিক টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। এতে তার প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানায়। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মনজুর আলম বাদী হয়ে বৃহস্পতিবার থানায়  অভিযোগ দায়ের করেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *