চকরিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অনুর্ধ্ব-১৭ চ্যাম্পিয়ন ডুলাহাজারা


চকরিয়া প্রতিনিধি:

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনালে চকরিয়া পৌরসভাকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ।

পৌরসভাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ১৩ সেপ্টম্বর (বৃহস্পতিবার)  বিকাল সাড়ে ৪টার দিকে পৌরসভাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চকরিয়া পৌরসভা ও ১৮টি ইউনিয়ন এবং একটি বাই টিম নিয়ে নকআউট পদ্ধতিতে গত ৪ সেপ্টেম্বর শুরু হওয়া এই টুর্নামেন্টের ট্রফি নির্ধারনী ম্যাচ অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার।

খেলায় ফাইনাল দুইদল মুখোমুখি হয় চকরিয়া পৌরসভা ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ। এতে চকরিয়া পৌরসভাকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদীর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিতব্য ফাইনাল টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে ট্রফি তুলে দেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মো. মাহিদুর রহমান।

অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম এম এ, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *